শনিবার, জুন ১৫, ২০২৪

‘আত্মহত্যা’র চেষ্টা করেছেন তানজিন তিশা

সিসিএন অনলাইন ডেস্কঃ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন; এমন গুঞ্জন বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাত থেকে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে।

খবর ছড়িয়েছে, রাতে রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেত্রী। আত্মহত্যার চেষ্টার বিষয়টি নিশ্চিত না করলেও অভিনেত্রীর হাসপাতালে ভর্তির তথ্য জানিয়েছেন শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, তানজিন তিশা গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর পর সেখান থেকে তিশাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। বুধবার রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে রাজারবাগে নিজ বাসায় তিনি ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তিশা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করে মডেলিং শুরু করেন। পরে ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর তিশা ট্রেসমি ফ্যাশন শোতে র‍্যাম্প মডেলিং করেছিলেন। এ ছাড়া ২০১৯ সালের ঈদুল আজহায় তাকে ইউ অ্যান্ড মি, ডুডল অব লাভ ও শিশির বিন্দু টু নাটকে দেখা যায়।

তিশার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ইউ-টার্ন, আপন কথা, ময়না টিয়া, কাঠ গোলাপের বসন্ত, এই শহরে মেয়েরা একা, অচেনা বন্ধু, চকোলেট বয় প্রভৃতি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর