সোমবার, মে ২০, ২০২৪

আমি তোমার জন্য কিনা করেছি, দিন শেষে তুমি আমাকে পৃথিবী থেকে বিদায় করে দিলে” – এভাবে প্রেমিকের কাছে চিরকুট লিখে কলেজ ছাত্রী বৃষ্টির আত্মহত্যা

সিসিএন রিপোর্ট :
“আমি তোমার জন্য কিনা করেছি, দিন শেষে তুমি আমাকেই পৃথিবী থেকে বিদায় করে দিলে। বাবু তুমি আমার সাথে যা করলে ভালো করলে না । তুমি আমার সাথে এমন করবে, তা আমি কোন দিন ভাবিনি। বন্ধুদের সাথে বাজি ধরে আর বিয়ে করার আশা দিয়ে কত কিনা করেছো “।

প্রেমিক বাবুকে উদ্দেশ্য করে চিরকুটে এমন কথা লিখে আত্মহত্যা করেছে বৃষ্টি দাশ নামের এক কলেজ ছাত্রী।
বৃষ্টির মা জানান, ২৯ নভেম্বর সকাল ৬ টার দিকে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়। আবারো সে রুমে ঢুকে পড়ে।
পরে সাড়ে ৮ র দিকে তাকে ডাকতে গেলে ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। তখন অনেক ডাকাডকির পরও দরজা না খোলায় পাড়ার লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় বৃষ্টির দেহ উদ্ধার করে। পরে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

কক্সবাজার শহরের হরিজন পাড়ায় নিজের বাসায় ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বৃষ্টি দাশ।সে কক্সবাজার কমার্স কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

মেয়ের এমন মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন তার মা-বাবা।

বৃষ্টির বাবা বাবুল দাশ বলেন,প্রতিদিনের মতো তিনি সকালে কাজের জন্য বাসা থেকে বেরিয়ে যান। পরে ফোন কল পেয়ে ঘরে গিয়ে দেখেন তার মেয়ে বৃষ্টির দেহ ঝুলছে।

স্থানীয়রা জানান বাবু নামের এক ছেলের সাথে বৃষ্টির প্রেমের সম্পর্ক ছিল, গেলো দূর্গাপূজার পর তাদের বিয়েরও কথা ছিল,কয়েকদিন ধরে বৃষ্টির সাথে বাবুর মনোমালিন্য চলছিলো।যার কারণে বৃষ্টি আত্মহত্যা করেছে বলে তাদের ধারণা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং চিঠিসহ আলামত সংগ্রহ করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর