শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

ঈদগাঁওতে অনলাইন প্রেস ক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত

ঈদগাঁও প্রতিনিধি :

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও অনলাইন প্রেস ক্লাবের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ আগস্ট বিকেলে ঈদগাঁও বাজারে এ সভার আয়োজন করা হয়।

ঈদগাঁও অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোঃ রেজাউল করিম এতে সভাপতিত্ব করেন ও সমাপনী বক্তব্য দেন। সংগঠনের সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর বাঙালি, সাংবাদিক এম, শফিউল আলম আজাদ ও আজিজুর রহমান রাজু।

সভায় অনলাইন প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান, যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদ্‌যাপন, কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও কক্সবাজার অনলাইন নিউজ পোর্টাল ওনার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের ঈদগাঁও সফর সফল করার বিষয়ে আলোকপাত হয়েছে।

এতে চলতি বছরের অবশিষ্ট সময়ের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ, পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ চূড়ান্তকরণ, স্থানীয় প্রশাসন, আইন-শৃঙ্খলা কর্তৃপক্ষ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট নানা শ্রেণি পেশার গণমানুষের সাথে যোগসূত্র স্থাপনের কৌশল নির্ধারণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এতে অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এম, ছরওয়ার সিফা, নাছির উদ্দিন পিন্টু, মোজাম্মেল হক, ওসমান গনি ইলি, হাফেজ বজলুর রহমান, নুরুল আজিম মিন্টু, শহীদুর রহমান রাফিসহ অন্যান্যরা।

বক্তারা নতুন সদস্য অন্তর্ভুক্তির মাধ্যমে ঈদগাঁওতে প্রথমবার ঘোষিত এ অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করার উপর গুরুত্বারোপ করেন।

উপস্থিত নেতৃবৃন্দ নবগঠিত ঈদগাঁও উপজেলায় অনলাইন প্রেস ক্লাবের কমিটি অনুমোদন ও ঘোষণা দেয়ায় কক্সবাজার অনলাইন প্রেস ক্লাব ও অনলাইন নিউজ পোর্টাল ওনার্স অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর