মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কক্সবাজারের এক দোকানীকে প্রকাশ্যে পেটালেন ট্রাফিক পুলিশের কর্মকর্তা,ভিডিও ভাইরাল

সিসিএন অনলাইন ডেস্কঃ

কক্সবাজার কলাতলী শহরে রাস্তার পাশে এক দোকানি যুবককে প্রকাশ্যে মারধরের অভিযোগ পুলিশের এক কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পরে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে।

গতকাল বুধবার (২৮ফেব্রুয়ারি) কলাতলী ডলফিন মোড়ে এলাকায় এই ঘটনা ঘটে। পরে রাত থেকে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রবল সমালোচনা তৈরি হয়।

মাধরোরের শিকা ওই যুবকের নাম পারভেজ(১৯)। তিনি কলাতলী ডলফিন মোড়ে সড়কের পাশে হকার দোকান হিসাবে রাস্তার পাশে মালামাল বিক্রি করেন।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ট্রাফিক পুলিশের টিআই নির্মর দেবনাত ঐ যুবকে কলার ধরে থাপ্পড় দিচ্ছেন।পরে টেনেহিঁচড়ে দোকান থেকে বের করে লাতি ঘুষা মারতে মারতে ট্রাফিক পুলিশের বক্সে নেওয়া হয়।

মারধরের শিকার যুবক বলেন, আমাকে কোন কারন ছাড়া মারধর করেন।আমি স্যারকে অনুরোধ করেছি।স্যার আমার কোন কথা শুনেনি।স্যারের পা ধরেও আমাকে মারধর থামেনি।ফুটপাতে শত শত লোক ব্যাবসা করেন। স্যার যদি আমাকর সরে যেতে বলতেন আমি তাহলে সরে যেতাম।আমরা গরিব তাই কথা বলতে পারি না।

প্রত্যক্ষদর্শী রিয়াজুদ্দিন বলেন, ঐ যুববকে অহেতুক মারধর করে। থাকে মারধর না করার জন্য আমরা কয়েকজন লোক অনুরোধ করলেও পুলিশ কর্মকর্তা কারো কথা শুনেনি। এটি সম্পূর্ণ ক্ষমতা অপব্যবহার ।

তবে অভিযুক্ত ট্রাফিক পুলিশের টিআই নির্মল দেবনাত দাবী করেন, ফুটপাত উচ্ছেদ করার সময় তাকে দোকান বন্ধ করতে বলা হয়েছিল। কথা না শুনায় ট্রাফিক পুলিশের বক্সে নেওয়া হয়েছে। তবে মারধর করা হয়নি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর