মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কক্সবাজারের সাংবাদিক আবু তাহেরের দাবিতে সারাদেশের সাংবাদিকরা পেতে যাচ্ছেন আবাসন

সিসিএন রিপোর্ট :

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের দাবি বাস্তবায়নের আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা পর্যায়ে সাংবাদিকদের জন্য আবাসন ব্যবস্থা করার ঘোষণা দিলেন তিনি ।

২ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী। এসময় তিনি সাংবাদিকদের আবাসন সমস্যার কথা তুলে ধরেন।

কক্সবাজারের সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে নানা প্রস্তাবনা তুলে ধরে তিনি বলেন, কক্সবাজারের যে উন্নয়ন হয়েছে তা আশাতীত। ১১ নভেম্বর শেখ হাসিনা কক্সবাজারে আসছেন এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন কক্সবাজারের মানুষ। সেই দিন কক্সবাজার আইকনিক রেলস্টেশন উদ্বোধন হবে। এই খুশিতে উদ্বেলিত কক্সবাজারবাসী। না চাইতেই কক্সবাজারকে অনেক কিছু দিয়েছেন শেখ হাসিনা ।
এই জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারের সাংবাদিক নেতা আবু তাহের চৌধুরীর বক্তব্য গুরুত্বসহকারে শুনেন এবং বাস্তবায়নের আশ্বাস দেন। সেই সাথে ঘোষণা দেন জেলা পর্যায়ে সাংবাদিকদের জন্য আবাসন প্রকল্প করার।

কক্সবাজারের সাংবাদিক নেতা আবু তাহের চৌধুরীর দাবির প্রেক্ষিতে দেশের সব জেলার সাংবাদিকরা পেতে যাচ্ছেন মাথা গোঁজার ঠিকানা আবাসন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর