শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

কক্সবাজারে ছাত্রদল নেতা থেকে মাদক সম্রাট

নিউজ ডেস্ক :

সাহাব নামের এক ব্যক্তির সম্প্রতি পাকস্থলীতে ইয়াবা এনে গণনার কিছু ছবি হাতে পেয়েছে এ প্রতিবেদক। আইনশৃঙ্খলাবাহিনীর কয়েকজন কর্মকর্তাকে নিয়মিত মাসোহারা দেন এই ইয়াবা কারবারি।

যেখানে দেখা যায়- ঝিলংজা ইউনিয়নের বাসিন্দা সাহাব তার এক সহযোগীকে নিয়ে ইয়াবা গণনা করেন। ইয়াবার ছোট ছোট বড়িগুলো যে পাকস্থলীতে বহন করা হয়েছে তা স্পষ্ট ছবিতে। ঠিক কত হাজার ইয়াবা সে বহন করেছে ওই চালানে তা নিশ্চিত হওয়া যায়নি।

যা উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের এক ব্যবসায়ীর কাছ থেকে কিনে পাকস্থলীতে করে এনেছেন তিনি ।

পুলিশ ও স্থানীয়রা বলছেন- ২০০৮ সাল থেকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত তিনি। তার দক্ষতা রয়েছে পাকস্থলীতে ইয়াবা বহনের। যার ফলে সহজে ধরাছোঁয়ার বাহিরে থেকে গেছেন।
তার রয়েছে ক্যাম্প কেন্দ্রিক ইয়াবা সিন্ডিকেট।

তিনি তিনবার জাতীয়তাবাদী ছাত্রদলের ঝিলংজা ওয়ার্ড কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

একটি ঝুপড়ি ঘর থেকে এখন তার সম্পদ এখন ৮টি ভাড়া বাসা, দামি বাইক, বাড়ি করেছে নিজের।

সাহাবের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন- আমি একজন শিক্ষার্থী। আমি মাদক ব্যবসার সাথে জড়িত নয়, আমার সাথে ষড়যন্ত্র করা হচ্ছে।

ঝিলংজা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইউনূস বলেন- বিষয়টি আমার কাছে জানা ছিল না, তবে আমি তদন্ত করে দেখব। যদি মাদক ব্যবসার সাথে জড়িত থাকে, তাহলে আইনের কাছে সহযোগিতা নিব।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ইন্টেলিজেন্স দুর্জয় বিশ্বাস বলেন- খবর পেয়ে একাধিকবার তার আস্তানায় অভিযান চালিয়েছে। এখনো তার বাসার চারপাশে নজরদারি রেখেছে পুলিশ। যেকোনো মুহূর্তে গ্রেফতার হবে এই মাদক কারবারি। যে ছবি তা পুলিশের কাছেও রয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর