মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

কক্সবাজারে ‘তারুণ্য ব্লাড ডোনার’স সোসাইটি’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি:
দেশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য ব্লাড ডোনার’স সোসাইটি’ এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে পালিত হয়েছে।

শনিবার ৫ আগস্ট কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত হয় চট্টগ্রাম বিভাগের স্বেচ্ছাসেবী মিলনমেলা ও স্বেচ্ছাসেবী সংগঠন সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত সংগঠনের কক্সবাজার জেলা কমিটর সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ এবং সহ-সভাপতি মেরিনা জান্নাত মেরির সঞ্চালনায় এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মো. নাসিম আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সাইফুদ্দিন মোহাম্মদ হাছান, কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক মাহবুবুর রহমান, কক্সবাজার যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর গিয়াস উদ্দীন সরকার, অ্যাডভোকেট আকতারুর রহমান ছিদ্দিকী(ছোটন)
আশরাফুল হাসান রিশাদ,মো. সোহরাব চৌ. জিকু, এলিট মাহমুদ,নিপা,আবুল কাসেম সহ অনেকে।

তারুণ্য ব্লাড ডোনার’স সোসাইটি

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিশেষ কৃতিত্বের জন্য বর্ষসেরা স্বেচ্ছাসেবী, ত্যাগী সদস্য ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের কাছে কাজের উৎসাহের জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং সন্তানদের স্বেচ্ছাসেবী কাজে উৎসাহিত করায় অভিভাবকদেরও সম্মাননা প্রদান করা হয়।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর