মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কক্সবাজারে নাশকতা প্রতিহতে মাঠে ছাত্রলীগ

সিসিএন প্রতিবেদকঃ

বিএনপি -জামায়াতের ডাকা হরতালের বিরুদ্ধে মিছিল বের করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

রোববার (২৯অক্টোবর) বেলা ১১টার দিকে কক্সবাজার শহরের কলাতলী এলাকায় মিছিল বের করে ছাত্রলীগ। এসময় হরতালের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন তারা। জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন নেতৃত্বে মিছিলটি বের করা হয়।
এ মিছিলে জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন বলেন, কক্সবাজারে সাম্প্রদায়িক অপশক্তি মাথাছাড়া দিয়ে উঠছে। হরতাল-অবরোধের নামে ভাঙচুর-নাশকতা ও নৈরাজ্য চালাচ্ছে। এতে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। অপশক্তির এই আস্ফালন প্রতিরোধে কাজ করবেন নেতা-কর্মীরা।

এদিকে হরতাল আতঙ্কে কক্সবাজারে সকাল থেকেই তেমন গণপরিবহন চলাচল করেনি। অনেকক্ষণ বিরতি দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা একটি গণপরিবহন বাস বাস স্টপেজে থামছে।তবে গণপরিবহণ না থাকলেও ছোট গাড়ি বেশি চোখে পড়ে।

গতকাল সন্ধ্যার দিকে হরতালের সমর্থনে কক্সবাজারে শহরের হলিডে মোড়ে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে জেলা বিএনপি।এতে আতঙ্কিত হয়ে পড়ে পুরো কক্সবাজারবাসী।

হরতালকে কেন্দ্র করে যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে জেলা বিএনপির কার্যালয়সহ শহরের আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুল ইসলাম জানান, আন্দোলন রাজনৈতিক অধিকার। তবে হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। মানুষের জানমালের ক্ষতি হবে এমন কিছু বরদাস্ত করা হবে না। শান্তি-শৃঙ্খলা রক্ষায় মাঠে পুলিশের সবোর্চ্চ অবস্থান থাকবে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর