শনিবার, জুন ১৫, ২০২৪

কক্সবাজারে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর

সাইদুল ফরহাদ:
কক্সবাজার -৩ (কক্সবাজার সদর,রামু, ঈদগাঁও) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদের ‘ঈগল’ প্রতীকের সমর্থকদের ওপর হামলা ও নির্বাচনী গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এতে স্বতন্ত্র প্রার্থীর ২জন সমর্থক আহত হয়েছেন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৭ডিসেম্বর) বেলা সাড়ে ৪টার দিকে রামু ফুটবল চত্বর এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ নির্বাচন প্রচারণার জন্য গাড়ি বহর নিয়ে যাচ্ছিলেন। এসময় নৌকা প্রতীকের সমর্থকরা ছুটে এসে প্রচারণার গাড়ির ওপর হামলা চালায়। এসময় নির্বাচনী প্রচারণার মাইকিং গাড়ি সিএনজি ভাঙচুর করে। স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ বলেন, আমি প্রতিদিনের মতো নির্বাচনী প্রচারণায় যাচ্ছিলাম। হঠাৎ নৌকার স্লোগান দিয়ে আমার গাড়ি বহরের ওপর হামলা করে। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নৌকার প্রার্থী কমলের ইন্ধনে তার লোকজন আমার নির্বাচনী গাড়ি ভাঙচুর ও সমর্থকদের মারধর করে আহত করছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছি।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান বলেন, স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয়েছে। আমরা ঘটনাস্থলে রয়েছি। আপাতত কিছু বলা যাচ্ছে না।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর