শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

কক্সবাজার-১ আসনে প্রচারণায় বাধার অভিযোগ তুলে সিইসিকে জেনারেল ইব্রাহিমের চিঠি

সিসিএন অনলাইন ডেস্ক:

কক্সবাজার-১ আসনে বর্তমান সংসদ সদস্যের সমর্থক আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলাদেশ কল্যাণ পার্টির নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে বলে নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন দলটির চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে দলটির মনোনিত প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম বীর প্রতীক। নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করে বর্তমান সংসদ সদস্য জাফর আলম উল্টো তার বিরুদ্ধে অভিযোগ করছে বলেও চিঠিতে উল্লেখ করেন সৈয়দ ইব্রাহিম।

বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার বরাবর পাঠানো এই অভিযোগপত্রের সঙ্গে নির্বাচনী প্রচারণায় বাধাদানকারীদের একটি তালিকও পাঠিয়েছেন তিনি।

চিঠিতে মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম অভিযোগ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দিতে কক্সবাজার-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম তার মদদপুষ্ঠ জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে আমার (সৈয়দ ইব্রাহিম) কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি দেখাচ্ছে এবং হুমকি দিচ্ছে। আবার তারাই আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে।

চিঠির সঙ্গে সন্ত্রাসীদের একটি তালিকা দিয়ে তাদের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নিতে প্রধান নির্বাচন কমিশনারের প্রতি অনুরোধ জানিয়েছেন মেজর জেনারেল (অব) সৈয়দ ইব্রাহিম।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর