বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

কল্যান পার্টি থেকে সৈয়দ ইবরাহিম ও মামুনকে বহিষ্কার

সিসিএন অনলাইন ডেস্কঃ

সৈয়দ মোহাম্মদ ইবরাহিমকে‘বাংলাদেশ কল্যাণ পার্টির’ চেয়ারম্যান এবং আবদুল আউয়াল মামুন কে মহাসচিব পদ থেকে বহিষ্কার করে নতুন কমিটি গঠন করা হয়েছে। দলের ভাইস চেয়ারম্যান শামছুদ্দিন পারভেজকে নতুন কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিব মুহাম্মদ আবু হানিফকে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়েছে। ৪১ সদস্য বিশিষ্ট কল্যাণ পার্টির নতুন কমিটিতে পাঁচজন ভাইস চেয়ারম্যান, একজন অতিরিক্ত মহাসচিব, আটজন যুগ্ম মহাসচিব, ছয়জন সহকারী মহাসচিব ও ১৯ জন সদস্য করা হয়েছে। নতুন কল্যাণ পার্টি বিএনপির নেতৃত্বে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা ১২ দলীয় জোটের সাথে রাজপথে থাকবে।

রোববার দলটির নতুন কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামছুদ্দিন পারভেজ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

তবে বিষয়টিকে অবান্তর ও হাস্যকর বলে মন্তব্য করেছেন কল্যান পার্টির মহাসচিব আবদুল আউয়াল মামুন। তিনি বলেন, কল্যান পার্টির নির্বাহী ক্ষমতা দেয়া আছে চেয়ারম্যান কে, তাই চেয়ারম্যান কে বহিষ্কারের ক্ষমতা অন্যকারো নেই এবং যদি করতে হয় দলের কার্যনির্বাহী সংসদের সভায় সংখ্যাগরিষ্ঠ সদস্যের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গ্রহন করতে হবে। তাই এ বহিস্কার অগঠনতান্ত্রিক শুধু নয় হাস্যকরও বটে। তিনি বলেন, গুটিকয়েক দলের ভেতরে থাকা ষড়যন্ত্রকারী বিএনপির উস্কানিতে এমন অপতৎপরতা চালাচ্ছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর