সোমবার, মে ২০, ২০২৪

কুতুবদিয়ায় ‘ভোটযুদ্ধে’ চাচা-ভাতিজা!

সিসিএন অনলাইন ডেস্ক :
কক্সবাজারের অন্যতম দ্বীপ উপজেলা কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে ভোটযুদ্ধে নেমেছেন তাঁরই ভাতিজা ব্যারিস্টার হানিফ বিন কাশেম।

এই উপজেলায় তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হবে এই চাচা-ভাতিজার মধ্যেই। ব্যারিস্টার হানিফ বিন কাশেম সম্পর্কে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর চাচাতো ভাইয়ের ছেলে।

এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে যুক্ত। তিনি এই উপজেলার বর্তমান চেয়ারম্যান ও সরকারী দল আওয়ামী লীগের কক্সবাজার জেলা সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

অপরদিকে ব্যারিস্টার হানিফ বিন কাশেম একেবারেই নবীন। তিনি আইন পেশায় নিয়োজিত ও তরুণ সমাজকর্মী। তার বাবা ছিলেন এই উপজেলার প্রথম চেয়ারম্যান ও বড় ভাই আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য।

ব্যারিস্টার হানিফ বিন কাশেম সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, কুতুবদিয়ার শান্তি, শৃঙ্খল ও আত্মমর্যাদার এই লড়াই হবে – অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের, শোষণের বিরুদ্ধে শোষিতের, জুলুমের বিরুদ্ধে মজলুমের।

তিনি লিখেন, যুগে যুগে নির্যাতিত, নিপীড়িত, লাঞ্চিত ও জিম্মী হয়ে থাকা কুতুবদিয়ার গরীব, দুঃখী ও মেহনতি জনসাধারণের পাশে থাকবে এরশাদুল হাবীব রুবেল পরিবার।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর