শনিবার, মে ২৫, ২০২৪

কোয়ার্টার ফাইনালে জিতেছি, সামনে সেমিফাইনাল: ওবায়দুল কাদের

সিসিএন অনলাইন ডেস্কঃ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোয়ার্টার ফাইনাল হয়ে গেছে। আমরা জিতে গেছি। সামনে সেমিফাইনাল, তারপরে ফাইনাল হবে জানুয়ারির প্রথম সপ্তাহে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নির্দেশ, খেলা হবে। ঢাকায় খেলা হবে, চট্টগ্রামে খেলা হবে, সিলেটে খেলা হবে, খুলনায় খেলা হবে, রংপুরে খেলা হবে, বরিশালে খেলা হবে। শেখ হাসিনার নির্দেশ, খেলা হবে।

তিনি বলেন,বিএনপিতে এতো বীর পুরুষ! ২৮ তারিখের পর নাকি হাসিনা সরকারকে খুঁজে পাওয়া যাবে না! এখন তো তাদেরই খুঁজে পাওয়া যায় না। এখন রিজভী গেছে গুহাতে! গুহা থেকে প্রেস কনফারেন্স করে!

ওবায়দুল কাদের বলেন, জানুয়ারিতে ফাইনাল খেলা হবে! এখন (বিএনপির) লাফালাফি কোথায়? শেখ হাসিনা আছেন, শেখ হাসিনা থাকবেন।

তিনি বলেন, হায়রে মির্জা ফখরুল! টেলিভিশনে দেখলাম খালি দৌড়াচ্ছে! মনে আছে, সালাউদ্দিনের দৌড়! ওইদিন বলেছিল, আমরা নাকি পালাবার পথ পাবো না! এখন কাদের পালাবার পথ নাই?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বাইডেনের উপদেষ্টাও ভুয়া! বিএনপি মানেই ভুয়া। শেখ হাসিনা আসল নেতা, আর ওরা ভুয়া। আগামী নির্বাচনে এই ভুয়া অপশক্তিকে পরাজিত করে আবারও শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশকে শেখ হাসিনা যেখানে নিয়ে গেছেন, বিশ্বনেতারা প্রশংসায় পঞ্চমুখ। দুর্ভাগ্য আমাদের, বিএনপি একটা ধন্যবাদও কোনোদিন দেয়নি। শেখ হাসিনার জনপ্রিয়তাকে ওরা হিংসা করে।

কাদের বলেন, এদের হাতে গণতন্ত্র নিরাপদ নয়। ক্ষমতা পেলে এরা দেশকে ধ্বংস করবে। এই অপশক্তির হাতে দেশ তুলে দিতে পারি না।

সতর্ক পাহারায় থাকতে হবে আগামী নির্বাচন পর্যন্ত। জাতির স্বার্থে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে, বলেন তিনি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর