শনিবার, জুন ১৫, ২০২৪

খুলনায় গরু-খাসির কথা বলে কুকুরের মাংস বিক্রি, আটক ৪

সিসিএন অনলাইন ডেস্ক:

খুলনা নগরীর খালিশপুরে খাসি ও গরুর মাংসের কথা বলে কুকুরের মাংস বিক্রি করার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে খালিশপুর পলিটেকনিক ইনস্টিটিউটের একটি পরিত্যক্ত ভবন থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- তাজ (১৪), প্রেম সরদার (১৭), সিয়াম (১৭) ও মো. আবু সাঈদ (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় এক মাস ধরে কয়েকজন কিশোর ও যুবক এলাকার বিভিন্ন স্থান থেকে কুকুর ধরে বাগানের মধ্যে ওই পরিত্যক্ত ভবনে নিয়ে যেতো। বেশ কয়েকবার একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। বুধবার বিকেলে এলাকাবাসী তাজ (১৪), প্রেম সরদার (১৭), সিয়াম (১৭) ও মো. আবু সাঈদ (২২) নামের চারজনকে একটি কুকুর নিয়ে বাগানের দিকে যেতে দেখে। স্থানীয়দের সন্দেহ হওয়ায় তারা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ৪ জনকে আটক করে। এ সময় সেখানে পা বেঁধে জবাই করে রাখা একটি কুকুর পাওয়া যায়। এছাড়া পরিত্যক্ত ভবনটিতে আরও কয়েকটি কুকুরের দেহাবশেষ পাওয়া যায়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ৪ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে তাজ, প্রেম ও সিয়াম কুকুর জবাই করে বিক্রি করতো। মো. আবু সাঈদ তাদের কাছ থেকে কুকুরের মাংস কিনে তা দিয়ে বিরানী তৈরি করে কম দামে ভ্রাম্যমানভাবে বিক্রি করত। এছাড়া সাঈদ এই মাংস দিয়ে চপ তৈরি করে তার ঝুপড়ি দোকানেও বিক্রি করতো। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর