শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

ঘুষ গ্রহণ মিথ্যা ও উদ্দেশ‍্যপ্রণোদিত অপপ্রচার দাবি রামুর আনসার প্রশিক্ষিকা আর্জিনা আক্তারের

অনলাইন ডেস্ক: 

কক্সবাজারের কয়েকটি অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন রামু উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষিকা আর্জিনা আক্তার। 

তিনি একটি প্রতিবাদ বিজ্ঞপ্তিতে জানান, ” অনলাইন নিউজ পোর্টাল রামু খবর ২৪ ও টিটিএনে অন্য মানুষের কথোপকথনকে কেন্দ্র করে একটি অডিও ক্লিপ এবং একটি সংবাদ আমার দৃষ্টিগোচর হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নারী-পুরুষ আনসার সদস্যদের রামু উপজেলা অফিসার্স ক্লাবের খোলা মাঠে বিধি মোতাবেক জেলা কমান্ড্যান্ট কক্সবাজার মহোদয় স‍্যারের নির্দেশনায় বাছাই কমিটির মাধ্যমে নির্বাচনের জন‍্য লোক বাছাই করা হয়েছে। 

আমি একজন তৃতীয় শ্রেণির কর্মচারী, আমার ঊর্ধ্বতন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা, উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক রয়েছে। কিন্তু সেখানে আমাকে ভারপ্রাপ্ত কর্মকর্তা উল্লেখ করা হয়েছে। যে তথ্যটি সম্পূর্ণ ভূল। 

এছাড়া সংসদ নির্বাচনে আমি বিভিন্ন অনিয়ম করেছি বলে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। যেখানে আমি কারো সাথে এসব বিষয়ে আলাপও করিনি। কেউ যদি আমার নাম ব্যবহার করে অগোচরে অনিয়ম করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। কিছু লোক হিংসাপরায়ন হয়ে আমার নামে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ‍্যপ্রণোদিত অপপ্রচার চালাচ্ছে। আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।” 

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর