বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

চকরিয়ায় দুই ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

সিসিএন প্রতিবেদক:

চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ভোক্তা অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে টাকা নেওয়ার সময় দুই ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক হয়েছে। ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয়দানকারী’রা হলেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো: আশরাফ আলি ও স্বাস্থ্য সহকারী হাসান মুরাদ সিদ্দিকি।

রবিবার( ৬) আগস্ট বিকাল সাড়ে ৩ টার দিকে বরইতলি ইউনিয়নের বানিয়ারছড়া স্টেশন থেকে তাদের আটক করে উপজেলা প্রশাসন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান জানান বানিয়ারছড়া এলাকায় গুদাম এবং বিভিন্ন দোকান থেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দুই ব্যক্তি টাকা আদায় করছে এই ধরনের খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

পরে বিভিন্ন সূত্রে খবর নিয়ে নিশ্চিত হয়।তারা দুইজনই চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা।
তারা যেভাবে দোকান থেকে টাকা নিয়েছিল এটা বেআইনি।মানুষের কাছ থেকে টাকার রশিদ বিহীন টাকা উত্তোলন করছিল তারা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জেপি দেওয়ান আরো জানান ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে উত্তোলনকৃত টাকা এবং তাদের দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বরাবর তাদের হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন দত্ত বলেন দুইজনই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্মকর্তা। তারা অতীতে এই ধরনের কাজে জড়িত ছিল কিনা খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হবে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর