শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

চকরিয়ায় দুই সন্তানের পর মারা গেলেন বাবাও

সিসিএন অনলাইন ডেস্ক:
কক্সবাজারের চকরিয়ায় সেপটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে ২ ভাইয়ের মৃত্যুর পর চিকিৎসাধীন বাবাও মারা গেছেন। বুধবার (০৯ আগস্ট) দিবাগত রাতে দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার রাত ১১ টায় চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মারা যান চকরিয়ার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকার আনোয়ার হোসেনের ছেলে শাহাদাত হোসেন (৫০) এবং তার ভাই শহীদুল ইসলাম (২২)। এ ঘটনায় মুমূর্ষাবস্থায় বাবা আনোয়ার হোসেনকে (৭৮) চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

চকরয়িা থানার ওসি জাবেদ মাহমুদ জানান, গত কয়েকদিন ধরে ভারী বর্ষণে উজানের ঢলে চকরিয়ার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এতে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনের বসতভিটাও বানের পানিতে তলিয়ে গেছে। এ ঘটনায় তার বাড়ির সেফটিক ট্যাংকটিতে পানি ঢুকে ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে।

তিনি আরও জানান, বুধবার রাতে বন্যার পানি নামার সময় বাড়ীর সেপটিক ট্যাংকের বর্জ্য পরিস্কার করতে নামে প্রথমে ছোট ছেলে, তার সাড়াশব্দ না পেয়ে বড় ছেলে ছোট ভাইয়ের কি হয়েছে দেখতে নামলে তারও সাড়াশব্দ না পাওয়ায় বৃদ্ধ বাবাও নামে। কারও সাড়াশব্দ না পেয়ে পরিবার সদস্য ও কয়েকজন আত্মীয় গিয়ে তিনজনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে। রাত ১১ টার দিকে ২ ছেলেকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মধ্যরাতে চমেকে চিকিৎসাধীন বাবারও মৃত্যু হয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর