মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

চকরিয়ায় পুকুরের পানিতে মুরগী ফেলে দেয়ায় বিষয় নিয়ে তর্কাতর্কি ছোট ভাইকে পিটিয়ে হত্যা, আটক ৩

ইউসুফ বিন হোছাইন, চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুকুরের পানিতে মুরগি ফেলে দেওয়ার প্রতিবাদ করায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে বড় ভাই ও তার ছেলেরা। মঙ্গলবার সকাল ৮টার দিকে চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ড করাইয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন (৪৮) ওই এলাকার নাজেম উদ্দিনের ছেলে।

এদিকে ঘটনার পরপরই দ্রুত অভিযান চালিয়ে সম্পৃক্ত তিনজনকে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ।

জানা যায়, সকাল ৭টার দিকে গিয়াস উদ্দিনের একটি মুরগি তার বড় ভাই শাহাব উদ্দিনের বসত ঘরে প্রবেশ করে। এতে ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিন ওই মুরগিকে ধরে বাড়ির পাশে পুকুরে ছুঁড়ে মারে। একপর্যায়ে মুরগিটিকে পুকুরে দেখতে পেয়ে গিয়াস উদ্দিন এর কারণ জানতে চায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

পরে গিয়াস উদ্দিন তার কাজে চলে যায়। সকাল ৮টার দিকে বড় ভাই শাহাবউদ্দিন, তার দুই ছেলে মো. সাদ্দাম ও সাজ্জাদ মো. সাঈদী মিলে ছোট ভাই গিয়াস উদ্দিনকে ঘরে ডেকে নিয়ে গাছ দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গিয়াস উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ত অভিযোগে বড় ভাই ও তার দুই ছেলেকে আটক করা হয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর