বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

চকরিয়ায় ১০ মাস পরে কবর থেকে ব্যবসায়ীর লাশ উত্তোলন

ইউসুফ বিন হোছাইন, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চকরিয়ায় ১০ মাস পর আদালতের নির্দেশে কবর থেকে সোহেল উদ্দিন (৪০) নামের এক ব্যবসায়ীর লাশ উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০ টায় পৌরসভা ৮নং ওয়ার্ডে মাষ্টার পাড়া জামে মসজিদের কবরস্থান থেকে কক্সবাজার সিআইডি পুলিশ পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত উজ্জামানের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া থানার সহকারী উপ- পরিদর্শক (এ এসআই) জয়নাল আবেদীন।
নিহত ব্যবসায়ী সোহেল উদ্দিন পৌরসভা ৮ নং ওয়ার্ড সোসাইটি পাড়ার শামসুল আলমের ছেলে।

জানা যায়, গত ১০ মাস আগে সার্জিক্যালের স্বত্বাধিকারী সোহেল উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্ত্রী সাফিয়া জান্নাত বাদী হয়ে ৬ জনের নামে সিনিয়র জুডিশিয়াল আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বাদী ও নিহতের স্ত্রী সাফিয়া জান্নাত বলেন, গত ২২ অক্টোবর রাত ১২টার দিকে আমার কাছে ফোন আসে। আমার স্বামী অসুস্থ হয়ে চকরিয়া একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। আমি সেখানে গিয়ে দেখি আমার স্বামী অচেতন হয়ে পড়ে আছেন। হাসপাতালে যাওয়ার পর আমাকে জানান সোহেল স্ট্রোক করেছেন। পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসাকরা বলেন সোহেল মারা গেছেন। সে সময় শোকের কারণে বুঝতে না পেরে আমার স্বামী সোহেলকে দাফন করি।

ঘটনার পর এতে আমার সন্দেহ হয় সোহেলকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমি গত ২৭ ফেব্রুয়ারি আদালতে গিয়ে মামলা করি। আদালত থেকে আজ কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য বলা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে মরদেহটি উত্তোলন করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর