বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

চট্টগ্রামে নালায় নিখোঁজ ১৭ মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার

সিসিএন অনলাইন ডেস্ক:

চট্টগ্রামের উত্তর আগ্রাবাদের রঙ্গীপাড়া এলাকায় নালায় পড়ে নিখোঁজের ১৬ ঘণ্টা পর ১৭ মাস বয়সী ইয়াসিন আরাফাতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার শফিকুল ইসলাম ইনডিপেনডেন্ট টেলিভিশনকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল রাত সাড়ে ১০টার পর উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে আজ সকালে ফের অভিযান শুরু করলে সাড়ে ৮টার দিকে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। বাসার সামনের নালা থেকেই উদ্ধার হয় শিশুটির মরদেহ।

চট্টগ্রামের আগ্রাবাদে রঙ্গীপাড়ার সিটি করপোরেশনের নালা লাগোয়া ঘরে ভাড়া থাকেন সাদ্দাম হোসেনের পরিবার। সাদ্দামের ১৭ মাসের একমাত্র সন্তান ইয়াসিন আরাফাত গতকাল রোববার বিকেলে ঘরের দরজা খোলা পেয়ে বাইরে চলে যায়। এরপর থেকে নিখোঁজ ছিল শিশুটি। ঘরের পাশে নালাতেই শিশুটি পড়ে গেছে বলে তখন মনে করে পরিবার।

পরে খবর পেয়ে সাড়ে রোববার বিকেল সাড়ে ৫টায় উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস। রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে উদ্ধার অভিযান। পরে আজ সোমবার সকাল থেকে ফের তা শুরু হয়।

এর আগে গত ৭ আগস্ট ইসলামিয়া হাট এলাকায় চট্টগ্রাম সিটি করপোরেশনের খোলা নালায় পড়ে নিপা পালিত নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়।

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট টিভি

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর