শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

চট্টগ্রামে পুলিশের অভিযানে অস্ত্রসহ মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

রনি পারভেজ (চট্টগ্রাম):

চট্টগ্রামে অভিযানে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ০২ সদস্য মোঃ শহিদুল ইসলাম শফি ও মিজানুর রহমান প্রকাশ জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে সিএমপি চান্দগাঁও থানা পুলিশ। এসময় ১টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড কার্তুজ এবং ৩ টি চোরাই মোটর সাইকেল জব্দ করা হয়।

বিষয়টি সিসিএনকে নিশ্চিত করেছেন সিএমপি চান্দগাঁও থানার এসআই (নিঃ) মোঃ আব্দুল মোনাফ।

তিনি জানান, “ তাঁর নেতৃত্বে ১৭ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা মোড়ের বিদ্যুৎ অফিসের সামনে রাস্তার উপর হতে মোঃ শহিদুল ইসলাম শফি ও মিজানুর রহমান প্রকাশ জাহাঙ্গীরকে ০১টি দেশীয় তৈরি এলজি ও ০২ রাউন্ড কার্তুজ এবং ০১ টি চোরাই মোটর সাইকেলসহ আটক করেন।

আটককৃতদের দেওয়া তথ্য মতে পৃথক অভিযানে চান্দগাঁও থানাধীন সিএন্ডবি টেকবাজারের রেলবিট পাশে সাইমন কলোনী থেকে আরও ০২ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। ”

তিনি আরও বলেন, “গ্রেফতারকৃত মোঃ শহিদুল ইসলাম শফি ও মিজানুর রহমান প্রকাশ জাহাঙ্গীর উক্ত জব্দকৃত দেশীয় তৈরি এলজি নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানোসহ অবৈধভাবে বিক্রয়ের জন্য বলে স্বীকার করে এবং দীর্ঘদিন যাবত সিএমপি চান্দগাঁও থানা এলাকাসহ চট্টগ্রাম মহানগরের অন্যান্য থানা এলাকা থেকে চোরাই মোটর সাইকেল সংগ্রহ করে পরস্পর যোগসাজসে উক্ত চোরাই মোটর সাইকেলগুলো ক্রয়-বিক্রয় করে আসছিলো।”

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর