শনিবার, জুন ১৫, ২০২৪

চট্টগ্রামে বাইক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

রনি পারভেজ (চট্টগ্রাম) :

চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন।

সোমবার (২১ আগস্ট) রাত ১০টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— সদরঘাট পূর্ব মাদারবাড়ি দারোগারহাট এলাকার ইউনুস মোল্লার ছেলে মো. আল ইমরা ওরফে ইফতি (২৩) ও তার বান্ধবী কক্সবাজার জেলার চকরিয়া থানার গোয়াখালী এলাকার রাসেল চৌধুরীর মেয়ে নাহিদা সুলতানা (২১)।

নিহত আল ইমরান ইফতারি সরকারি সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তার বান্ধবী নাহিদা সুলতানাও একই কলেজের শিক্ষার্থী।

জানা যায়, তারা দুজন রাতে মোটরসাইকেল করে আখতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে যাচ্ছিলেন। এ সময় আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। তাদের মোটরসাইকেল হঠাৎ ওই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজন রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক আঘাত পান।

খুলশী থানার উপ-পরিদর্শক সঞ্জয় বড়ুয়া সিসিএন কে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটলাস্থলে এসেছি। এখানে পাথরভর্তি একটি ট্রাক দাঁড়িয়ে আছে। পাশে একটি বাইক পড়ে থাকা অবস্থায় পেয়েছি। আমরা আসার আগেই স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।

মাথায় মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় নাহিদা সুলতানার। পরে দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এদিকে বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক সিসিএন কে বলেন, আখতারুজ্জামান ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে আহত দুজনকে উদ্ধার করে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষা করে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এরমধ্যে একজন ছেলে ও একজন মেয়ে। তাদের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর