বুধবার, জুন ১৯, ২০২৪

টেকনাফে উপজেলা মাসিক আইন শৃংখলা ও টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

ওবাইদুর রহমান নয়ন ,টেকনাফ:

টেকনাফ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক আইন শৃঙ্খলা ও টাস্কফোর্স কমিটির সভা উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় মাদক,রোহিঙ্গা অনুপ্রবেশ,অপহরণ,মানব পাচার,মানবপাচারকারী, টেকনাফ সদর তুলাতলীর ঘাট সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

৩০ মে মঙ্গলবার টেকনাফ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা মাসিক আইন শৃংখলা ও টাস্কফোর্স কমিটির এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুজ্জামান সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও চোরাচালান সংক্রান্ত বিষয়ে অতীত ও বর্তমান পরিস্থিতির আলোকে এর প্রতিকার ও মতবিনিময় আলোচনায় অংশগ্রহন করেন, প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা আবুল কাশেম।

আরও বক্তব্য রাখেন, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, হোয়াক্যং ইউপি চেয়ারম্যান মাওঃ নুর আহমদ আনোয়ারী,বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন ও সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান,আওয়মী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা জহির হোসেন এম এ,মুক্তিযোদ্ধা কমান্ডার জহীর আহমদ, সাবরাং ইউনিয়ন আঃলীগ সভাপতি সোনালী, আইনশৃঙ্খলা কমিটির সদস্য, আবুল কালাম ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী।

বক্তারা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের স্বার্থে ও মাদক, অপহরণ ও মাদক পাচারের সাথে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানিয়ে বলেন, বিশেষ করে টেকনাফ সদর তুলাতলীর আলোচিত ও জনশ্রুত শীর্ষ মানব পাচারকারীও অপহরণকারী ইয়াসিন সহ চিহ্নিত অপকর্মকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি উঠেছে। এ নিয়ে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আইন শৃঙ্খলা কমিটি সরকারি বিভিন্ন দপ্তরের অফিসার,ইউনিয়নের চেয়ারম্যান,প্যানেল চেয়ারম্যান, শিক্ষক ও সাংবাদিক। পরে মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর