শনিবার, মে ২৫, ২০২৪

টেকনাফে চাঁদা না দেওয়ায় শ্রমিকলীগ কর্মীকে মারধর, মৃত্যুর আগে বলে গেলেন হামলাকারী নাম

সিসিএন অনলাইন ডেস্ক : 

কক্সবাজারের টেকনাফ পৌরসভায় পিটুনিতে আহত ব্যবসায়ী মারা গেছেন। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 ওই ব্যবসায়ীর নাম মোহাম্মদ সাবের (৩৫)। তিনি টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। পৌরসভা বার্মিজ মার্কেটে জুতার দোকান রয়েছে তাঁর।

নিহত সাবেরের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় নিহত সাবেরের বড় ভাই মোহাম্মদ সাদেক বাদী হয়ে টেকনাফ থানায় একটি অভিযোগ করেছেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ এপ্রিল সন্ধ্যায় টেকনাফ পৌরসভা জালিয়াপাড়ার বাসিন্দা মো. ইয়াসিনের নেতৃত্বে কথা–কাটাকাটির জের ধরে কয়েকজন মিলে সাবেরকে দোকান থেকে বাইরে এনে পিটিয়ে মারাত্মক জখম করে। 

পরে তাঁকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বুধবার রাতে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য আরেকটি হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে সাবের মারা যান।

সাবেরের বড় ভাই মৌলভী সাদেক বলেন, মারা যাওয়ার আগে তাঁর ভাই হামলার বর্ণনা দিয়েছেন। হামলারকারীদের নেতৃত্বে ছিলেন মোহাম্মদ ইয়াসিন। এ ঘটনায় বাদী হয়ে একটি অভিযোগ করা হয়েছে। ইয়াসিনকে প্রধান করে একটি হত্যা মামলা করা হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় নিহত ব্যক্তির বড় ভাই বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের জন্য অভিযান অব্যাহত রেখেছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর