বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

টেকনাফে পুলিশের অভিযানে মদ-বিয়ারসহ নারী আটক

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৯৩৪ ক্যান বিয়ার ও ৩৪ বোতল বিদেশি মদসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার ছলিম উল্লাহর মেয়ে ও মোঃ ইসমাইলের স্ত্রী মোসাঃ হুমায়রা আক্তার (৩০)।

১৫ ডিসেম্বর শুক্রবার টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর রাতে টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে টেকনাফ মডেল থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভাস্থ ৪নং ওয়ার্ডের পশ্চিম ইসলামাবাদ সাকিনের পলাতক আসামি মৃত আব্দুল মোনাফের ছেলে মোঃ ইসমাইল (৪০) এর বসত ঘরে দীর্ঘ ১ ঘণ্টা অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য আসামি হুমায়রা আক্তারকে আটক করা হয়।

এবং তাদের হেফাজত ও দখল থেকে ৭৫০ ক্যান বিয়ার, ২০ বোতল বিদেশি মদ সহ অন্যান্য,১৮৪ ক্যান বিয়ার। এবং ১৪ বোতল বিদেশি মদ, সহ এসব মদ-বিয়ার উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী চক্রের আরো ২জন অজ্ঞাতনামা আসামি সু-কৌশলে পালিয়ে যায়।

তিনি আরো জানান, সংঘবদ্ধ মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। মাদক কারবারি চক্রদের অপরাপর পলাতক সদস্যদেরকে গ্রেফতারের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর