শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩

টেকনাফে বর্ণাঢ্য আয়োজনে কালবেলা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ:

দেশের অন্যতম গণমাধ্যম জাতীয় দৈনিক কালবেলা ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এক বছরের এই স্বল্প সময়েই কালবেলা আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

সারাদেশের ন্যায় টেকনাফে সোমবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় টেকনাফ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ হল রুমে বর্ণাঢ্য আয়োজনে যাত্রার ২য় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টেকনাফ উপজেলা প্রতিনিধি ওবাইদুর রহমান নয়নের সভাপতিত্বে ও দৈনিক গণকণ্ঠ টেকনাফ উপজেলা প্রতিনিধি এম এ হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,দৈনিক প্রতি দিনের সংবাদ এর টেকনাফ উপজেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ, সিনিয়র রিপোর্টার টেকনাফ প্রেস ক্লাবের সহ সভাপতি আশেক উল্লাহ ফারুকী, প্রথম আলো টেকনাফ প্রতিনিধি, গিয়াস উদ্দিন, যুগান্তর টেকনাফ প্রতিনিধি নাছির উদ্দিন রাজ, যায়াযায় দিন টেকনাফ প্রতিনিধি আরফাত সানি, গণসংযোগ টেকনাফ প্রতিনিধি মৌলভী জোবাইর হোসেন,আলোকিত বাংলাদেশ টেকনাফ প্রতিনিধি ইউনুছ অভি, ভোরের সময় টেকনাফ প্রতিনিধি, এস এন কায়সার জুয়েল, কক্সবাজার বাণী প্রতিনিধি ইমন উদ্দিন, রিপোর্টার শহিদুল্লাহ,আরো উপস্থিত ছিলেন সিএ ছৈয়দ হোছাইন মামুন, আনোয়ার,। প্রমুখ

এসময় বক্তারা নিরপেক্ষতা ধরে রেখে খবর প্রকাশের জন্য কালবেলা প্রকাশক ও সম্পাদকের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও মুক্তিযুদ্ধের পক্ষে ও ধর্মনিরপেক্ষ ভাবে এগিয়ে চলার আহবান জানান।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর