শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

টেকনাফে ৫ কৃষককে অপহরণের পর ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে সন্ত্রাসীরা

সাইদুল ফরহাদ:
কক্সবাজারের টেকনাফে পাহাড়ের পাদদেশে কৃষি কাজ করার সময় ৫ কৃষককে অপহরণের পর মুক্তিপণ হিসেবে ৩০ লাখ টাকা দাবি করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে হ্নীলার পানখালী এলাকার পাহাড়ি এলাকা থেকে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় অপরহরণকারীরা। তাদের মুক্তিপণে পরিবারের কাছে ৩০ লাখ টাকা দাবি করেছে অস্ত্রধারীরা।

অপহৃতরা হলেন- হ্নীলা পানখালী এলাকার ফকির মোহাম্মদের ছেলে মো. রফিক (২২), শাহাজানের ছেলে জিহান (১৩), ছৈয়দ উল্লাহর ছেলে শাওন (১৫), আব্দুর রহিমের ছেলে মো. নুর (১৮) ও নুরুল আমিনের ছেলে আব্দু রহমান (১৫)।

বিষয়টি নিশ্চিত করেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ।

তিনি জানান, আমার ইউনিয়নের ৫ কৃষকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রসীরা।পরিবারের কাছে মুক্তিপণ হিসাবে ৩০লাখ টাকা দাবি করা হয়। আমরা বিষয়টি প্রশাসনকে জানিয়েছি।

এদিকে মুক্তিপণ চেয়ে অপহৃত রফিকের বড় ভাই মো. শফিকের কাছে মুঠোফোনে ৩০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা। এ বিষয়ে শফিক বলেন, রফিক প্রতিদিনের মতো জুম চাষে পাহাড়ে যায়। কিন্তু আজকে সেহরি খেতে না আসায় তাকে খুঁজতে বের হই। পরে জানতে পারি তাদের পাচঁজনকে ধরে নিয়ে যাওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ফোনে মুক্তিপণ চেয়ে ৩০ লাখ টাকা দাবি করে অস্ত্রধারীরা। বিষয়টি আমি জনপ্রতিনিধিকে জানিয়েছি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওসমান গনী বলেন, ৫ কৃষককে অপহরণের বিষয়টি শুনেছি।পুলিশ কাজ করছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর