শনিবার, জুন ১৫, ২০২৪

টেকনাফ পৌর যুবলীগের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ পৌর শাখা যুবলীগের আয়োজনে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৩ জুন) বিকেল ৫ টায় পৌর শহরের শাপলা চত্বর মোড়ে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

টেকনাফ পৌর যুবলীগের সভাপতি রেজাউল করিম ধইল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।
কর্মী সমাবেশে টেকনাফ পৌর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, “বিশ্বনেতা শেখ হাসিনার নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি থেকে দেশ বর্তমানে মধ্য আয়ে উন্নীত হয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নকে বাধাগ্রস্ত করতে জামায়াত-বিএনপি নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্র নষ্যাৎ করতে টেকনাফ উপজেলা যুবলীগ প্রতিটি নেতাকর্মীদের সাথে নিয়ে মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে”

বিশেষ বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাঃ সম্পাদক ফজলুল কবির, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আব্দুল মতিন ডালিম, ক্রিড়া সম্পাদক নুরুল আমিন, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নুরুল বশর নুরশাদ কাউন্সিলর।

প্রধান বক্তার বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান বলেন- “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড হচ্ছে। যুবলীগের নেতাকর্মীদের এসব উন্নয়ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকতে হবে। একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমাদের সংগঠনের নেতৃবৃন্দদেরও সেই স্বপ্ন দেখতে হবে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কাজে যুবলীগের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে”

প্রধান অতিথি’র বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর বলেন- “প্রধান শেখ হাসিনা’র নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আজকে নতুন প্রজন্ম জাগ্রত, শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা বলে এখন মানুষকে বোকা বানাতে পারবে না। যুবলীগের নেতা-কর্মীরা আদর্শের এই সংগঠনকে ভালোবাসে বলেই শেখ হাসিনার ডাকে রাজপথে আছে এবং থাকবে। যুবলীগ নেতা-কর্মীরা বিএনপি-জামাত ও দেশবিরোধী চক্রের বাংলাদেশের বিরুদ্ধে যে কোন চক্রান্ত ও ষড়যন্ত্রের মোকাবিলা করতে সর্বদা প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। গেল ১৪ বছরেও দেশের উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন। বাংলাদেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে এদেশের মানুষের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা”

উক্ত কর্মী সমাবেশে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর