শনিবার, জুন ১৫, ২০২৪

ডিবি’র পৃথক অভিযানে ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতার

রনি পারভেজ (চট্টগ্রাম) :

চট্টগ্রামের সিএমপি কোতোয়ালি ও কোরবাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে ৬,৯০০ ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি। এসময় ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক ও ১টি প্রাইভেট কার জব্দ করা হয়৷

গ্রেফতারকৃতরা হলেন, জানে আলম প্রঃ মুন্না (৩৫), মোঃ হারুন প্রঃ ড্রাইভার হারুন (৩৫), মোঃ হাছান (৩৫), মোঃ হারুন অর রশিদ (৫০), মোঃ মালেক (৪২), সুমন দাশ (৪১)।

মঙ্গলবার ১৫ আগস্ট বিষয়টি নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা উত্তর-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান।

তিনি বলেন, সহকারী পুলিশ কমিশনার মোস্তফা কামাল এর সার্বিক তত্ত্বাবধানে এবং পুলিশ পরিদর্শক আরিফুর রহমান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ১৪ আগস্ট দুপুরে কোতোয়ালীর স্টেশন রোডে হোটেল নিজাম এর রাস্তার উপর দাঁড়িয়ে থাকা ১টি খালি এলপিজি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের চালকের পাশে থাকা সিটের নীচ থেকে বিশেষ কৌশলে লুকানো ২,০০০ ইয়াবা এবং প্রাইভেটকারের সামনের ড্যাশ বোর্ডের ভিতর বিশেষ ভাবে বানানো চেম্বারের ভিতর থেকে ২,০০০ ইয়াবা উদ্ধারসহ জানে আলম, মোঃ হারুন, মোঃ হাছান, মোঃ হারুন অর রশিদ নামে ০৪ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের সহযোগী ইয়াবা ব্যবসায়ী মোঃ মালেককে আগ্রাবাদ এলাকার জাদুঘরের সামনে থেকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে মালেকের দেওয়া তথ্যের ভিত্তিতে কোরবানীগঞ্জের বুলুয়ার দীঘির পূব পাড়ের কাউন্সিলর গলির জাহানারা ম্যানশনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের দলের আরেক সদস্য সুমন দাশ কে ২৯০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাধ্যমে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প হতে ইয়াবা সংগ্রহ করে তাদের নিজ চালিত ট্রাক ও প্রাইভেটকার যোগে চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

আসামীদের বিরুদ্ধে সিএমপি কোতোয়ালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা ও আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর