বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ঢাকায় অগ্নিকাণ্ডে স্ত্রী-কন্যাসহ নিহত কাস্টমস কর্মকর্তার জানাযা সম্পন্ন

সাইদুল ফরহাদঃ
ঢাকার বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় কক্সবাজারের কাস্টমস কর্মকর্তা শাহাজালাল ও তার স্ত্রী-সন্তানের জানাযা্র নামাজ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩মার্চ) সকাল ১১টার দিকে উখিয়া মরিচ্যার মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা বিদ্যালয় মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। তাদের জানাযায় মানুষের ঢল নামে।

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে লাগা আগুনে মারা যায় উখিয়ার বাসিন্দা কাস্টমস ইন্সপেক্টর শাহজালাল উদ্দিন (৩৫), তার স্ত্রী মেহেরুন নেসা হেলালী (২৪) এবং তাদের মেয়ে ফাইরুজ কাশেম জামিলা (৪)। মরদেহ স্কুল মাঠ প্রাঙ্গনে আনার পর এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। এলাকার মানুষ শেষবারের মত প্রিয়জনের মরদেহ বহনকারী গাড়িতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে মৃত্যুর খবরের পর থেকে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ডা. আবুল কাশেমের বাড়িটি একেবারে নীরব। মৃত্যুর সংবাদে পুরো পরিবারে নেমে আসে আমাবস্যার কালো রাত। চোখে-মুখে হতাশার ছাপ। ছেলে-বউ-নাতনিকে হারিয়ে দিশাহারা পুরো পরিবার। বারবার মূর্ছা যাচ্ছে মুক্তিযোদ্ধা বাবা। শোকে মূহ্যমান বাবা। পাগলপ্রায় ভাই। শোকে স্তব্ধতায় পুরো গ্রাম। পরিবারকে সান্ত্বনা দেয়ার জন্য ছুটে আসছে গ্রামের বাসিন্দারা। বাড়ির একটু দূরে পশ্চিম মরিচ্যা জামে মসজিদের পাশে কবরস্থানে শাহজালাল ও তার স্ত্রী-সন্তান পাশাপাশি দাফন করা হয়।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর