বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

চাল নিয়ে বিতর্ক: শ্যালকের খুনী দুলাভাই আটক

ওবাইদুর রহমান নয়ন,টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফের সাবরাং পেন্ডেলপাড়া এলাকায় দুলাভাই ছুরিকাঘাতে শ্যালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার ও ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড পেন্ডেলপাড়ায় এ হত্যার ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডেল পাড়া এলাকায় পাশাপাশি বসত-ঘরে বসবাস করে আসছিল পরস্পর শালা-দুলাভাই। কিছুদিন আগে ঘাতক জাফর আহমদের স্ত্রী লায়লা বেগম ছুরিকাঘাতে নিহত শাহ আলমের স্ত্রীকে ২ কেজি চাল ধার দেয়।

বুধবার সকালে জাফর আহমদের স্ত্রী শাহ আলমের স্ত্রীর কাছে সেই ২ কেজি চাল ফেরত চায়। চাল দেওয়া না দেওয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলম এবং দুলাভাই জাফর আহমদ নিজ নিজ ঘর থেকে বের হয়ে ঝগড়া-বিবাদে লিপ্ত হন। প্রথমে শ্যালক দুলাইভাইকে লাঠি দিয়ে আঘাত করে। পরে দুলাভাই জাফর আহমদ দৌড়ে ঘর থেকে একটি ছুরি এনে শ্যালক শাহ আলমকে আঘাত করে রক্তাক্ত করে।

তাৎক্ষণিক পরিবারের লোকজন শাহ আলমকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। পরবর্তীতে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম (২৮) কে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ জানান, মৃতে

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর