শনিবার, মে ২৫, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় টেকনাফ আওয়ামী লীগের আনন্দ মিছিল

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তফসিল ঘোষণায় উখিয়া টেকনাফ ৪ আসনে দলীয় নৌকা মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ও টেকনাফের স্বনামধন্য প্রতিষ্ঠান টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, টেকনাফের কৃতি সন্তান নুরুল বশর এর নেতৃত্বে টেকনাফে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার (১৫ই) নভেম্বর সন্ধ্যা ৭টার সময় টেকনাফ অলিয়াবাদ শাপলা চত্বর মোড় থেকে আনন্দ মিছিল বের করা হয়।

আনন্দ মিছিলে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে পুরো টেকনাফ শহর। শাপলা চত্বর মোড় থেকে শুরু করে ভূমি অফিসের সামনে হয়ে থানার মোড় উপরের বাজার, স্টেশন ঝর্না চত্বর, মোড় থেকে অলিয়াবাদ শাপলা চত্বর মোড়ে এসে শেষ হয়। এ সময় জামায়েত বিএনপি’র হরতালের বিরোধী বিভিন্ন স্লোগান সহ কিছু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

আনন্দ মিশিল শেষে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশর, সহ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল,ও বীর মুক্তিযোদ্ধা এম এ জহির, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল কবির, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক‌‌ মোঃ আব্দুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না।

এসময় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উখিয়া টেকনাফ ৪ আসনে মনোনয়ন প্রত্যাশী নুরুল বশর বলেন, “আজ(১৫ নভেম্বর) তফসিল ঘোষণার পর থেকে ভোট পর্যন্ত মাঠে থাকবে উপজেলা আওয়ামী লীগ। নৌকাকে বিজয়ী করে প্রত্যেক নেতাকর্মী ঘরে ফিরবে। বিএনপি সব সময় দেশবিরোধী ও ধ্বংসযজ্ঞে লিপ্ত, তারা নির্বাচনে আসতে ভয় পায়। বর্তমানে ডিজিটাল বাংলাদেশে ভোট চুরির সুযোগ না থাকায় তারা নির্বাচনে আসতে চায় না। “

আনন্দ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ জহির ও জাবেদ ইকবাল চৌধুরী বাবুল, আওয়ামী লীগ নেতা নুরুল করিম রাসেলসহ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নে নেতৃবৃন্দরা, পৌর যুবলীগের নেতৃবৃন্দরা ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর