মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

পাঁচ হাজার টাকার জন্য প্রাণ গেলো এক জেলের

নিউজ ডেস্ক :

হিসাবে পাঁচ হাজার টাকা পাবে। নৌকা নিয়ে জেলে সাগরে যায়নি।

এ অপরাধে মঙ্গলবার রাত ১০টার দিকে বাড়ি থেকে ধরে এনে ফিশিং ট্রলারের মাঝি নাছিরসহ কয়েকজন মিলে মারধর করে জেলে ফজল করিম (৩২)কে। ফজল করিমের আত্মীয়স্বজন খবর পেয়ে নাছির মাঝির কবল থেকে উদ্ধার করে প্রথমে কুতুবদিয়া সরকারি হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হলে রোগীর অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

বুধবার রাত ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজল করিম মারা গেছে বলে তার বড় ভাই নুরুল আবছার নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের জুম্মা পাড়া এলাকার নুরুল আলমের পুত্র নাছির মাঝি বাঁশখালীর উপকূলের জনৈক এক ফিশিং কোম্পানীর ট্রলার ২৫ জেলে নিয়ে তিন মাস ধরে সাগরে মাছ ধরতে যায়। উত্তর ধুরুং ইউনিয়নের ছাদের ঘোনার বদিউল আলমের ছেলে ফজল করিমও ঐ ট্রলারে জেলে শ্রমিক হিসেবে কাজ করে আসছিল।

শারীরিক অসুস্থতার কারণে সে এক ট্রিপ সাগরে মাছ ধরতে যায়নি। তাদের হিসাব মতে ফজল করিম থেকে নাছির মাঝি ৫ হাজার টাকা পাওনা আছে। এই ৫হাজার টাকার জন্য জেলে ফজল করিমকে ধরে এনে নাছির মাঝি তার লোকজন মধ্যযুগীয় কায়দায় মারধর করে।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমার সাথে কথা হলে তিনি জানান, মারধর এবং মৃত্যুর খবর পেয়েছেন। মৃত ফজল করিমের লাশ চমেক হাসপাতালের মর্গে পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে লাশের পরিবারের হস্তান্তর করবে পুলিশ।

উত্তর ধুরুং ইউপির চেয়ারম্যান আলহাজ আবদুল হালিম সিকদার বলেন, পাঁচ হাজার টাকার জন্য মারধর করেছে বলে স্থানীয়ভাবে শুনেছি। মৃত ফজল করিমের স্ত্রীসহ দুই কন্যা সন্তান আছে। নিহতের বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর