মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

“পেকুয়ার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে কাজ করব” – পেকুয়ায় ভোটের মাঠে সজীবের স্ত্রী ডা. নাজিয়া আফরিন

প্রেস বিজ্ঞপ্তি:
দিন যত এগোচ্ছে ততোই পেকুয়া উপজেলা নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠছে। দাবদাহ উপেক্ষা করে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ড.মো. আশরাফুল ইসলাম সজীবের সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমে গেছেন পুরোদমে।

পেকুয়া উপজেলার ০৭ টি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ড. সজীবের পক্ষে দোয়াত কলম মার্কায় ভোট প্রার্থনা করছেন সজীবের সজীবের স্ত্রী ডা. নাজিয়া আফরিন তাহি, একমাত্র সন্তান ওয়াসিয়া ইসলাম মেহের,বড় বোন দৈনিক কক্সবাজার সম্পাদক ফাতেমা জাহান, সজীবের মেঝ ভাই নজিবুল ইসলামের স্ত্রী জান্নাতুল নাঈম প্রমুখ। পেকুয়ার বিভিন্ন ইউনিয়নের নারী ভোটারদের সাথে গণসংযোগ এবং উঠান বৈঠক করছেন সজীবের স্ত্রী ও স্বজনেরা।

উজানটিয়ান বীরপাড়ায় গণসংযোগে সজীবের স্ত্রী ডা. নাজিয়া আফরিন তাহি বলেন, পেকুয়ার মানুষের সেবা করার জন্যই আমরা এই নির্বাচনে অংশ নিয়েছি। আমরা পেকুয়ার সকল মানুষের পাশে দাঁড়াতে চাই।

নারী ও শিশুদের জীবনমান উন্নয়ন এবং স্বাস্থ্যসেবা নিশ্চিতের বিষয়ে গুরুত্বারোপ করে তিনি আরো বলেন, নির্বাচিত হলে প্রতি মাসে পেকুয়ার সকল ইউনিয়ন ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হবে। এছাড়াও তরুণীদের ফ্রিল্যান্সিং এর উপর প্রশিক্ষণ প্রদান এবং নারী উদ্যোক্তাদের সহায়তায় বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে নারীদের স্বাবলম্বী করা হবে। বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা নিশ্চিত করা হবে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর