সোমবার, মে ২০, ২০২৪

প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা”

বিনোদন ডেস্ক:
প্রিমিয়ার শোর মাধ্যমে মুক্তি পাওয়া তরুণ নির্মাতা এস.ডি. জীবন’র ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রকাশ্যে এলো। ১২ মে রবিবার বিকাল ৪:৩০ মিনিটে “জীবন প্রিয়া ডিজিটাল” ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এস.ডি.জীবন’র নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’।

০৭ মে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়াম হলে প্রিমিয়ার শো”র মাধ্যমে মুক্তি পায় ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা”। বিকেল সোয়া ৪টায় এর প্রথম প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এরপর পৌনে ৬টা ও সোয়া ৭টায় আরও দুইবার প্রদর্শিত হয় ছবিটি।

“জীবন প্রিয়া ডিজিটাল” প্রযোজিত এই ওয়েব ফিল্মটি নিয়ে পরিচালক এস.ডি.জীবন বলেন, ‘এটি আমার নির্মিত প্রথম ওয়েব ফিল্ম। মূলত আমার একটি স্বপ্নের প্রজেক্ট। আমি যুব সমাজকে সুন্দর একটি বার্তা দেয়ার লক্ষ্যে ‘দুনিয়ার খেলা’ নির্মাণ করেছি।অভিনেতা-অভিনেত্রীরা সবাই নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছেন। প্রিমিয়ার শোতে দর্শকদের ভালোবাসা পেয়ে আমি সত্যিই আনন্দিত। আশা করছি প্রিমিয়ার শো’র মতো অনলাইনেও দর্শকপ্রিয়তা পাবে “দুনিয়ার খেলা”।

“দুনিয়ার খেলা”ওয়েব ফিল্মে রয়েছে দুটি গান। গানগুলো লেখা ও সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন তাফসির শারন। ব্যাকগ্রাউন্ড মিউজিক ও করেছেন তিনি। এই গানগুলোর কারণে ফিল্মটিতে অন্যরকম একটি মাত্রা যোগ হয়েছে। রাকিবুল হাসানের সুপারভিশনে এই ওয়েব ফিল্মের ইন এসোসিয়েশন আশিক খান ফিল্মস। চিত্রগ্রহণে ছিলেন আর আই লিপসন।

প্রিয়া সেন’র রচনায় এই ওয়েব ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আশিক খান চৌধুরী ও খান রশ্নি, রিকো ডি রোজারিও, তানহা নুফা। অন্যান্য চরিত্রে বাপ্পা দ্বীপ রায়, নুরুল কবির, মাহফুজ সাফি, ডিজে রুবেল, এম এন শিপু, মেহেদি ও নিরব উদ্দিনসহ আরো অনেকে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর