শনিবার, জুন ১৫, ২০২৪

প্রজাতন্ত্রের কর্মকর্তা কর্মচারীরা জনগণের সেবক : টেকনাফে জাতীয় পাবলিক সার্ভিস দিবস ও আলোচনা সভায় ইউএনও

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি :

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান বলেন, ” সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা প্রজাতন্ত্রের অধীনস্থ এবং জনগণের সেবক। অতীতে প্রভু ও রাজার মন মতো জনগণেরা কাজ করতো। বর্তমানে সে সংস্কৃতি ও নিয়ম নীতি নেই। বস্তুতঃ আমরা জনগণের চাকর। এ অপসংস্কৃতি এবং চিন্তাধারা থেকে আমাদের কে বের হয়ে আসতে হবে।”

“সবার আগে সুশাসন জনসেবায় উদ্ভাবন” প্রতিপাদ্যে জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ২৩ জুলাই সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন জনগণের সেবা এবং দোর গোড়ায় পৌঁছানোর অবদান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের। সোনার বাংলাদেশ বির্নিমান এবং উন্নয়নের কাজের স্বচ্ছতা, জবাবদিহিতা প্রতিটি দপ্তরে থাকতে হবে। সরকারি কর্মকর্তা কর্মচারীরা উন্নয়নের কারিগর এবং জনগণ হচ্ছে এর অংশীদার।”

টেকনাফ উপজেলা প্রশাসনের আয়োজনে নুরুল আবছারের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি,উপজেলা সিনিয়ার মৎস্য অফিসার মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ আরিফ হোসেন ও উপজেলা সমাজ সেবা অফিসার খোরশেদ আলম। সভায় উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, এনজিও প্রতিনিধ, শিক্ষক ও সাংবাদিকরা।

এর আগে উপজেলা পরিষদ চত্বর হতে একটি র‍্যালি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর