মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে এমইউপি মো: ইউনুসের বিশাল শোডাউন

রিজন বড়ুয়া, কক্সবাজার(রামু) :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কক্সবাজার আগমনকে স্বাগত জানিয়ে বিশাল শোডাউন করেছে রামু ফতেখাঁরকুল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এমইউপি মো: ইউনুস।

গেলো শনিবার ১১ নভেম্বর সকাল ৮ টায় এমইউপি মো: ইউনুসের নেতৃত্বে কক্সবাজার জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের প্রতিচ্ছবি সংযুক্ত ব্যানার, ফেস্টুনসহ অসংখ্য নেতাকর্মীদের সাথে নিয়ে বিশাল স্বাগত মিছিলের আয়োজন করে। মিছিলটি দক্ষিণ শ্রীকুল থেকে চৌমুহনী হয়ে বাইপাস সংলগ্ন ফুটবল চত্বরে এসে সমাপ্তি হয়। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করে নেতা – কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় বিজয়ের মাধ্যমে অসমাপ্ত কাজের সমাপ্তির সুযোগ করে দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে আমাদের ।

উল্লেখ্য,শনিবার ১১ নভেম্বর ১২ টার দিকে রেল স্টেশন উদ্বোধনের পর স্টেশনের টিকিট কাউন্টার থেকে টিকিট কাটেন প্রধানমন্ত্রী। পরে পতাকা উড়িয়ে ও হুইসেল বাজানোর মাধ্যমে এ রুটে ট্রেনের যাত্রা শুরু করেন। এরপর প্রধানমন্ত্রী ট্রেনে চড়ে রামু পর্যন্ত ভ্রমণ করেন।এরপর রামু থেকে হেলিকপ্টার যোগে মহেশখালী উপজেলার কয়লা বিদ্যুৎকেন্দ্র-সংলগ্ন টাউনশিপ মাঠে মহেশখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন। মাতার বাড়িতে তিনি বাকি ১৪ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৪টি নতুন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর