শনিবার, জুন ১৫, ২০২৪

ফিলিস্তিনে শিশু নির্যাতনসহ নারকীয় হত্যাযজ্ঞের প্রতিবাদে কুতুবদিয়ায় বাতিঘর খেলাঘর আসরের মানববন্ধন

সিসিএন প্রতিবেদক:

“মৈত্রীর বন্ধনে শান্তিময় বিশ্ব চাই” এই প্রত্যয়ে জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর কেন্দ্রীয় কমিটি আহুত প্রতিবাদী কর্মসূচির আওতায় ফিলিস্তিনে বর্বর হামলায় শিশু নির্যাতনসহ নারকীয় হত্যাযজ্ঞের প্রতিবাদে মানববন্ধন করেছে কক্সবাজারের কুতুবদিয়ায় বাতিঘর খেলাঘর আসর।

শুক্রবার (২০ অক্টোবর) বিকাল ৪টায় কুতুবদিয়া উপজেলা গেইটে ইসরাইলী হামলার নিন্দা জানিয়ে এবং ফিলিস্তানের স্বাধীনতাকামী ও নির্যাতিত মানুষের পক্ষে আয়োজিত মানবন্ধনে বাতিঘর খেলাঘর আসরের নেতাকর্মীরাসহ অসংখ্য খেলাঘরিয়ানরা অংশ নেয়।

উক্ত মানববন্ধনে কুতুবদিয়া বাতিঘর খেলাঘর আসরের সহ-সভাপতি মাস্টার আমিনুল হক এর সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শাহেদুল ইসলাম মনিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক এম, শহীদুল ইসলাম। এসময় তিনি বলেন, “মৈত্রীর বন্ধনে শান্তিময় বিশ্ব চাই”। পৃথিবীর বাকি মানুষের মত ফিলিস্তিনের মানুষের ও অধিকার রয়েছে একটি স্বাধীন রাষ্ট্রের নাগরিক হওয়ার। ইসরায়েলিদের প্রতি তীব্র নিন্দা ও ধিক্কার জানান। সেইসঙ্গে ফিলিস্তানের সাধারণ মানুষের পক্ষে সমর্থন দেওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

মানববন্ধনে মাস্টার মিজানুর রহমান, মাস্টার জয়নাল আবেদীন, হাফেজ নুরুল কাদের, টিটু রহমান, আবু হানিফ, শহিদ উদ্দিন, মোরশেদসহ খেলাঘরের বন্ধু ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন ।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর