শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ৩ নং পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

প্রেস বিজ্ঞপ্তিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে আজ বিকাল ৫ টায়
৩ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।সভা পরিচালনা করেন ৩ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফয়সল হুদা।

সভায় উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, এডভোকেট রিদুয়ান আলী,
শাহ আলম, রফিকুল হক, জাফর আলম রিটু,হারুনুর রশিদ, আবসার উদ্দিন সিকদার,হেলাল উদ্দিন সিকদার, আজিজুল হাসান আজিজ,মোঃ হাসেম,জিল্লুর রহমান কাজল,আবুল কালাম,ওসমান পাটোয়ারি, কাসেম আবেদিন, মোঃ মোলতাজিম ফারুক, মোঃ ফোরকান, আকতার কামাল, মোঃ রাশেদুল হক, মোঃ সাইফুল ইসলাম, সাইফুল, মাঈন উদ্দিন হাসান প্রমুখ
উপস্থিত সবার সিদ্ধান্তক্রমে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৩ নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ দিনব্যাপী কর্মসূচী গ্রহন করেছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল ৯ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, সকাল১০ টায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল ১১ টায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, ১২ টায় গনভোজ সহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।
উক্ত কর্মসূচী সফল করার জন্য ৩ নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দদের যথা সময়ে উপস্থিত থেকে জাতীয় শোক দিবসের কর্মসূচী সফল ও সুন্দর ভাবে সম্পন্ন করার বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর