শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

বন্যা দূর্গত এলাকায় ত্রান সামগ্রী বিতরণ করলেন ঈদগাহ্ প্রেস ক্লাব।

শহিদুর রহমান রাফি – ঈদগাঁও প্রতিনিধি

সম্প্রতি ঘঠে যাওয়া বন্যা প্লাবিত এলাকা কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়ন সহ পোকখালী ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে, এমন পরিস্থিতিতে বসত ভিটা সহ বাড়িতে বন্যার পানি প্রবেশ করায় বাড়িতে তৈরি হয়েছে মিনি সমুদ্র। ফলে মানুষের জীবন জীবিকার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এসব ক্ষতিগ্রস্ত পানিবন্দি মানুষের কষ্ট, দুর্দশা, অসহায়ত্ব অন্তহীন। মানুষের এমন পরিস্থিতিতে তাদের কষ্ট, দূর্দশা দূরীকরণে বন্যা দূর্গত এলাকায় প্রায় ২ শত পরিবার কে ঈদগাহ্ প্রেস ক্লাবের উদ্যেগে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এসব ত্রাণ সামগ্রী বিতরণে আর্থিক সহযোগিতা করেন
সৌদি প্রবাসী মোহাম্মদ ইয়াছিন, মোহাম্মদ মনির, মোহাম্মদ মমতাজ।

মঙ্গলবার ও বুধবার ঈদগাহ্ প্রেস ক্লাবের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সভাপতি মাহবুব আলম মাবু সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আরফাত, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান তাওহীদ রানা, সাংগঠনিক সম্পাদক সায়মন সরওয়ার কায়েম, অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক সোয়াফুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াদ মাহমুদ, সদস্য কাজী আব্দুল্লাহ, আবু বক্কর, আনাসুল হক, রবিউল আলম রবি প্রমুক।

প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম মাবু বলেন আকর্ষিক ভাবে যে বন্যা ঈদগাঁও উপজেলা বাসীর উপর দিয়ে যাচ্ছে সেটিও আল্লাহর নিয়ামত বা পরিক্ষা, এ বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের পাশে দাঁড়ানো জন্য সমাজের বিত্তবানদের আহবান করেছেন। তিনি আরো বলেন একজন সংবাদের শ্রমিক হিসেবে বন্যায় দুর্গত মানুষের চিত্র তুলে ধরার পরে অনেকেই এগিয়ে এসেছে । তাদের সকলকে ঈদগাহ প্রেস ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি । প্রকৃত ক্ষতিগ্রস্তদের এই দুঃসময় কাটিয়ে না ওঠা পর্যন্ত সরকার সংস্থা ও বিত্তবানদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর