রবিবার, অক্টোবর ১, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগ সাবরাং ইউনিয়নের আওতাধীন ৪,৫ ও ৬ নং ওয়ার্ড শাখার কর্মীসভা অনুষ্ঠিত

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের সাবরাং ইউনিয়নে বিকাল ০৩ টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোনা আলীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আল ফায়সাল সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ নুরুল বশর বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে, ‘১৯৭১ সালের পরাজিত শক্তি ঘাতকচক্র জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে তিনি নিরলস কাজ করে যাচ্ছে। কিন্তু এ উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র আবারও নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে, অপশক্তির এ অপতৎপরতা ও ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাহবুব মোরর্শেদ বলেন, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ অতীতের যে কোন সময়ের চেয়ে অত্যন্ত ঐক্যবদ্ধ ও সুশৃংখল ভাবে এগিয়ে চলছে। এই ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না।

বক্তব্য রাখেন সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধিনেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই দলীয় নেতাকর্মীদের সেভাবেই প্রস্তুতি গ্রহনের জন্য তিনি আহবান জানান। পাশাপাশি টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত বর্তমান সরকারের যে উন্নয়ন তা জনগনের কাছে তুলে ধরে নৌকা মার্কার সমর্থনে মানুষকে উদ্ধুদ্ধ করার আহবান জানান।

আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম, এজাহার মিয়া, মোঃ জামাল নুর মোহাম্মদ মেম্বার, হামজালাল মেম্বার, মোঃ ইউছুপ ভূট্রো,মুফিজুর রহমান, ওয়ার্ড সভাপতি মোঃ শরীফ মেম্বার, আমির হোসেন সওদাগর, আবদুর রশিদ ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ হোসেন, মোঃ সালাম ও কবির আহমদ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের লোকজন প্রমূখ।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর