বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বাভুমা বললেন, ‘আমি ঘুমাইনি, এটা ক্যামেরা অ্যাঙ্গেলের দায়’

সিসিএন অনলাইন ডেস্কঃ

বিশ্বকাপ শুরুর আগের দিন ক্যাপ্টেন্স ডেতে অংশ নেওয়া দক্ষিণ আফ্রিকান অধিনায়ক টেম্বা বাভুমার একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায় অনুষ্ঠান চলাকালীনই চোখ বন্ধ করে আছেন বাভুমা, মনে হচ্ছে তিনি ঘুমের দেশে তলিয়ে গেছেন।

এই ছবি ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে হাস্যরস। টুইটারে ছবিটি শেয়ার করেছে ইংল্যান্ডের সমর্থক গোষ্ঠী বার্মি আর্মির স্বীকৃত পেইজ। তারা লিখেছে, ‘অধিনায়কদের সংবাদ সম্মেলনের সময় বাভুমা ঘুমাচ্ছিলেন।’

ওই পোস্টেই পরে রিপ্লে দিয়েছেন বাভুমা নিজে। তার কথা তিনি ঘুমাননি, সমস্যাটা আসলে করেছে ক্যামেরার অ্যাঙ্গেল, ‘আমি ক্যামেরার অ্যাঙ্গেলকে দায় দিব, আমি ঘুমাচ্ছিলাম না।’

বিশ্বকাপের আগের দিন রীতি অনুযায়ী অংশ নেওয়া সব অধিনায়কদের নিয়ে হয় সংবাদ সম্মেলন। সেখানে সঞ্চালকের আহবানে প্রতি অধিনায়কই জানান নিজেদের ভাবনা। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তারা। এবারের আয়োজনও ছিল তেমনকি। সঞ্চালক রবি শাস্ত্রীর প্রশ্নে নিজের দল নিয়ে ভাবনা জানান বাভুমাও। তবে কোন সাংবাদিকের প্রশ্ন পাননি তিনিসহ কয়েকজন। এই সময় কিছুটা অলস সময় পার করতে হয় তাদের।

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকেও দু’একবার হাই তুলতে দেখা গেছে। অবশ্য ভ্রমণ ক্লান্তিও একটা বড় কারণ। বড় দেশ ভারতের একেক প্রান্তে খেলা একেক দলের। ক্যাপ্টেন্স ডে উপলক্ষে সবাইকে লম্বা বিমান ভ্রমণ করে উড়ে আসতে হয়েছে আহমেদাবাদে। গত কদিনে বাভুমার ভ্রমণ একটু বেশিই। বিশ্বকাপ খেলতে ভারতে আসার পরই পারিবারিক কারণে তাকে ফিরতে হয় দক্ষিণ আফ্রিকায়। সেই কাজ সেরে আবার উড়ে এসে যোগ দেন দলে। শরীর ক্লান্তিতে একটু নুইয়ে পড়তেই পারে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর