শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বিসিডিএস কক্সবাজার জেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও কেমিষ্টস্ মিলনমেলা অনুষ্ঠিত

বার্তা পরিবেশক:
উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিস্টিস্ সমিতি কক্সবাজার জেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও কেমিষ্টস্ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার মেরিন ড্রাইভ সড়কের নীলিমা রিসোর্সে এই বার্ষিক সাধারণ ও কেমিষ্টস্ মিলনমেলার আয়োজন হয়।

সকালে বার্ষিক সাধারণ ও কেমিষ্টস্ মিলনমেলার উদ্বোধন করেন কক্সবাজার জেলা ঔষধ প্রশাসনের তত্ত্বাবধায়ক নুরুল মোস্তফা বিন বশির।

উদ্বোধনী বক্তব্যে তিনি সঠিক ভাবে ফার্মেসি পরিচালনার জন্য নানান দিকনির্দেশনা মূলক কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে পাঠ করেন জেলা বিসিডিএস সদস্য আশরাফুল আজিজ,গীতা পাঠ করেন খুরুশকুল শাখার সভাপতি সমীর পাল,ত্রিপিটক পাঠ করেন জেলা বিসিডিএস সদস্য তিলক চৌধুরী।

জেলা বিসিডিএস সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে ও সহ-সভাপতি কনক কান্তি শর্মার সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন বিসিডিএস কেন্দ্রীয় কমিটির পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য।এসময় বক্তব্য রাখেন বিসিডিএস জেলা কমিটির সহ-সভাপতি কামাল উদ্দীন,জেলা সদস্য তিলক চৌধুরী,মোহাম্মদ ইলিয়াস,অসিত চৌধুরী,আবদুল মালেক,আশরাফুল আজিজ, রুবাইছুর রহমানসহ ৮ উপজেলার কমিটির নেতৃবৃন্দ।

এরপর সংগঠনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন জেলা বিসিডিএসের সহ-সভাপতি কনক কান্তি শর্মা। এবং ঔষধ প্রশাসনের নির্দেশনা পাঠ করেন আবু তৌহিদ চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিডিএস চট্টগ্রাম জেলা শাখার সদস্য জয় প্রকাশ ও বিক্রম দাশ।

প্রধান অতিথির বক্তব্যে বিসিডিএস কেন্দ্রীয় কমিটির পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য বলেন ফার্মেসি ব্যবসা একটি সেবা মূলক কাজ তাই ভেজাল ও নিম্ন মানে ঔষধ বিক্রি থেকে বিরত থেকে সৎ ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে উপস্থিত ফার্মেসি মালিকদের অনুরোধ জানান।

সংগঠনের যারা দিনরাত পরিশ্রম করে বার্ষিক সাধারণ ও কেমিষ্টস্ মিলনমেলা সফল করেছেন তাদের প্রতি ধন্যবাদ জানান বিসিডিএস কক্সবাজার জেলা কমিটির সভাপতি মিজানুর রহমান।

সাধারণ সভাশেষে অতিথিদের সম্মানসূচক ক্রেষ্ট তুলে দেওয়া হয়। এরপর শুরু হয় ফটোসেশান ও খেলাধুলা,এসময় সংগঠনের সকলে কয়েকটি দলে বিভক্ত হয়ে ক্রিকেট ও ফুটবল খেলায় মেতে ওঠে।

এরপর শুরু হয় মধ্যহ্ন ভোজ।বিকালে ফুটবল ও ক্রিকেট খেলার পুরষ্কার বিতরণ, রাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্য দিয়ে শেষ হয় এবারের আয়োজন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর