মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

‘ময়ে ময়ে’ আবার কি?

সিসিএন বিনোদন ডেস্কঃ

একটি গানের অংশবিশেষ ‘ময়ে ময়ে’ ছড়িয়েছে টিকটকে; এটি নিয়ে ভিডিও বানানোর হিড়িক পড়ে যায়। সপ্তাহখানেকের ব্যবধানে তা হাওয়ার বেগে ফেসবুক রিলস, ইউটিউব শর্টসেও ছড়িয়ে পড়ে।

ফেসবুকে ‘ময়ে ময়ে’ (উচ্চারণটি আসলে ‘ময়ে মরে’ হবে) লিখে পোস্টও করছেন অনেকে, শব্দটি নিয়ে হাস্যরসও করছেন কেউ কেউ। শব্দটি দিন দুয়েক ধরে ফেসবুকের সার্চলিস্টে ট্রেন্ডিংয়ে রয়েছে।

‘ময়ে ময়ে’ শব্দের অর্থ না জানলেও গানটির সুরের মায়াজালে আটকে পড়েছেন বাংলাদেশ, ভারতসহ বিশ্বের নানা প্রান্তের সংগীত–অনুরাগীরা। ২ মিনিট ৫৪ সেকেন্ডের এই আলোচিত গানের শিরোনাম ‘ড্যানাম’।

সার্বীয় ভাষার এই গান গেয়েছেন সার্বিয়ান গায়িকা, সুরকার তেয়া দোরা; গানের ভিডিওচিত্রে মডেলিংও করেছেন তিনি। দেশটির র‍্যাপার ও গীতিকার কোবির সঙ্গে যৌথভাবে গানের কথা লিখেছেন তেয়া দোরা; সুরকার লোকা জোভানোভিকের সঙ্গে সুরও বেঁধেছেন তিনি।

গানটি সার্বিয়ার সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান রেইম ও জুনির ভেতারের ব্যানারে গত ২২ মার্চ প্রকাশিত হয়। গানটি প্রকাশের প্রায় ছয় মাস পর এই সপ্তাহে টিকটকে গানের অংশবিশেষ ‘ময়ে মরে’ ভাইরাল হওয়ার পর হু হু করে গানের ‘ভিউ’ বাড়ছে। গানের অংশবিশেষ শুনে পুরো গানটি শুনতে হুমড়ি ইউটিউবে, স্পটিফাইয়ে খেয়ে পড়ছেন শ্রোতারা।

জুনির ভেতারের ইউটিউব চ্যানেলে আজ বুধবার সকাল পর্যন্ত ৪৭ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে ‘ড্যানাম’।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর