শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

মরিচ্যা বাজারের প্রতিষ্ঠিত ব্যবসায়ী তমিজ আহমদের ইন্তেকাল

সিসিএন ডেস্ক:
উখিয়া উপজেলার মরিচ্যা বাজারের সুপ্রতিষ্ঠিত, স্বনামধন্য ব্যবসায়ী তমিজ আহমদ (৬২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাত ৯ টা ২০ মিনিটে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার সব সন্তানই উচ্চশিক্ষিত এবং স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত।

তমিজ আহমদ এর আপন বড়ভাই কক্সবাজার জেলার বিশিষ্ট জ্যেষ্ঠ সাংবাদিক তোফায়েল আহমদ জানিয়েছেন, আজ সোমবার বেলা আড়াইটায় উখিয়ার মরিচ্যাস্থ মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তমিজ আহমদের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। তাকে নিজ জন্মগ্রাম হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ জোনাব আলী পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিশিষ্ট ব্যবসায়ী আখতার আহমদ সওদাগর ,
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. মোখতার আহমদ ও বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ এর কনিষ্ঠ ভ্রাতা হচ্ছে তমিজ আহমদ । তাদের পিতা হচ্ছেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত আলহাজ্ব হাজী পেঠান আলী সওদাগর ।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর