বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মানুষের ভালোবাসায় চিরবিদায় নিলেন সুখেন্দু বড়ুয়া

রামুবাসীর ভালোবাসায় চিরবিদায় নিলেন এটিএন নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক অর্পণ বড়ুয়ার পিতা বিশিষ্ট আওয়ামিলীগ নেতা বাবু সুখেন্দু বড়ুয়া।
বুধবার হাজারীকুল শশ্মানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে ।

আওয়ামীলীগ নেতা সুখেন্দু বড়ুয়া (২৯ মে) বিকেল ৩ টা ৩১ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউ’তে মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করে এবং শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তাঁর বাসায় যান কক্সবাজার সদর – ৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, বিটিভি’র কক্সবাজার জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, মাছরাঙা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি সুনীল বড়ুয়া,ইন্ডিপেন্ডেন্ট নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি তৌফিক লিপুসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মঙ্গলবার বিকেল ৩ টায় স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়। স্মৃতিচারণ সভায় রাজনৈতিক, সামাজিক – সাংস্কৃতিক ও গ্রামবাসী অংশগ্রহণ করেন।
এতে সংক্ষিপ্ত বক্তব্য দেন সাইমুম সরওয়ার কমল এমপি। এরপর শৈল্পিক কারুকাজে সজ্জিত কফিনে করে নিয়ে যাওয়া হয় হাজারীকুলস্থ শশ্মানে। শশ্মানে ধর্মীয় রীতিনীতি অনুসরণ করে তাঁর শবদাহ সম্পূর্ণ করেন তাঁর ছেলে সাংবাদিক অর্পন বড়ুয়া।

আওয়ামীলীগ নেতা সুখেন্দু বড়ুয়ার মৃত্যুকালে বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ৫ সন্তান সহ অসংখ্য গুণোগ্রাহী রেখে গেছেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর