শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

মিয়ানমার থেকে ছোড়া গুলিতে স্থানীয় ইউপি সদস্য আহত

সিসিএন অনলাইন ডেস্কঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমার থেকে ছোড়া গুলিতে স্থানীয় একজন ইউনিয়ন পরিষদ সদস্য আহত হয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ইউপি সদস্যের নাম সাবের আহমদ (৪৮)। তিনি নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৮ নম্বর ওর্য়াডের সদস্য।

সোমবার (১১ মার্চ) বিকেল ৪টায় নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড জামছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নাইক্ষ্যংছড়ি ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন গণমাধ্যমকে জানান, সোমবার বিকেল চারটার দিকে সীমান্ত এলাকা জামছড়ি মসজিদের পাশে স্থানীয়দের সঙ্গে আলাপ করছিলেন ইউপি সদস্য সাবের আহমদ। এ সময় সীমান্তের ওপার থেকে আসা একটি গুলি তার কোমরে এসে লাগে। তাৎক্ষণিকভাবে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে কথা বলতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নানকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে দুপুরে নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্ত এলাকা দিয়ে পালিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী-বিজিপির আরও ২৯ সদস্য বাংলাদেশে আশ্রয় নিয়েছেন বলে জানিয়েছে বিজিবি।

সোমবার দুপুর আড়াইটার দিকে তারা মিয়ানমারের অংথাপায়া ক্যাম্প থেকে অনু্প্রবেশ করেন বলে জানিয়েছেন বাংলাদেশ সীমান্তরক্ষা বাহিনী-বিজিবির সদর দফতরের জনসংযোগ বিষয়ক কর্মকর্তা মো. শরিফুল ইসলাম।

প্রসঙ্গত, এর আগে ১৫ ফেব্রুয়ারি রাখাইন রাজ্যে যুদ্ধের মধ্যে পালিয়ে আসা মিয়ানমারের সীমান্তরক্ষী ও সশস্ত্র বাহিনীর সদস্যসহ ৩৩০ জনকে দেশটিতে ফেরত পাঠানো হয়। তাদের মধ্যে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ-বিজিপি ৩০২ জন, তাদের পরিবারের চার সদস্য, দুজন সেনা সদস্য, ১৮ জন ইমিগ্রেশন সদস্য এবং চারজন বেসামরিক নাগরিক ছিলেন।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর