শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

রামুতে মিজানুর রহমানের বিরুদ্ধে কিশোরীকে অপহরণের অভিযোগ

বার্তা পরিবেশক :

কক্সবাজারের রামুতে শারমিন আক্তার (১৬) নামে এক কিশোরিকে অপহরণের অভিযোগ উঠেছে।

রামু থানায় এই অভিযোগটি দায়ের করেন অপহৃত কিশোরীর মামাতো ভাই ফতেখাঁরকুলের ৬নং ওয়ার্ডের হাইটুপী ভূতপাড়া এলাকায় আবুল হোছনের ছেলে ছালামত উল্লাহ (২৭)।

রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাইটুপী ভূতপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। শারমিন আক্তার রামু মেরংলোয়া রহমানিয়া মাদ্রাসার ছাত্রী।

এ ঘটনায় ৩ জনকে অভিযুক্ত করে গত ৩ আগস্ট রামু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এতে অভিযুক্তরা হলেন- রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাইটুপী ভূতপাড়া এলাকার মিজানুর রহমান (২৮), তার বাবা মোক্তার আহমদ (৫৫) ও মা শাহিনা আক্তার (৫০)।

অভিযোগকারী ছালামত উল্লাহ জানিয়েছেন, ” তার ফুফাতো বোন শারমিন আক্তারের বাবা মৃত্যু বরণ করেছেন। মা বিদেশে অবস্থান করায় শারমিন আক্তার দীর্ঘদিন ধরে তার বাড়িতে অবস্থান করে আসছিলো।

৩১ জুলাই সকাল ১০টার দিকে অভিযুক্ত মিজানুর রহমান তার ফুফাতো বোন শারমিন আক্তারকে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং ফুসলিয়ে তার অপহরণ করে। এই ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে তারা বোনকে খোঁজাখুঁজি করেছেন। কিন্তু কোথাও পাননি। তার ফুফাতে বোনকে উদ্ধার করার জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। “

তদন্তকারী অফিসার রামু থানার উপ-পরিদর্শক মোঃ নাজমুল হাসান জানিয়েছেন, ” বাদীর পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পর এই ঘটনায় তদন্ত চলছে। “

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর