শনিবার, জুন ১৫, ২০২৪

রামু কেন্দ্রীয় জাহাজ ভাসা উদযাপন পরিষদ গঠিত

রিজন বড়ুয়া, কক্সবাজার (রামু) :

রম্য জনপদের হাজার বছরের বৌদ্ধিক ঐতিহ্য প্রবারণা পূর্ণিমা ও শত বছরের সাংস্কৃতিক নিদর্শন কল্প জাহাজ ভাসা উদ্‌যাপন পরিষদ ২০২৩ গঠন করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর ) এভারেস্ট টিচিং ইনস্টিটিউট মিলনায়তনে বিগত কমিটির সভাপতি অর্পন বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিৎময় বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধনী ত্রিপিটক পাঠ করেন সমন্বায়ক বিপুল বড়ুয়া আব্বু।

সভাপতি অর্পন বড়ুয়া প্রথম অধিবেশনে বিগত বছরের কমিটি বিলুপ্ত ও আয় ব্যয়ের হিসাব পেশ করেন। এসময় অনুষ্ঠানে রামুর বিভিন্ন বৌদ্ধ পল্লী থেকে আগত কল্প জাহাজ নির্মাণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কল্প জাহাজ নির্মাণ কেন্দ্রিক বিভিন্ন মতামত ও দাবি উপস্থাপন করেন।

এরপর যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পুর পরিচালনায়,ক্রীড়া সংগঠক সজল বড়ুয়ার সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে সর্বসম্মতিক্রমে সমন্বায়ক অর্ক বড়ুয়া, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি অর্পন বড়ুয়া ও সাধারণ সম্পাদক জিৎময় বড়ুয়া কে নির্বাচিত করা হয়।

এর আগে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রামু এভারেস্ট টিচিং ইনস্টিটিউট’র অধ্যক্ষ রাজু বড়ুয়া, রামু সোনালি অতীত ফুটবল ক্লাবের সভাপতি পলক বড়ুয়া আপ্পু,ক্রীড়া সংগঠক তরুপ বড়ুয়া,এমইউপি স্বপন বড়ুয়া, সাবেক ছাত্রনেতা রতন বড়ুয়া, সমাজসেবক সাজু বড়ুয়া,রামু বৌদ্ধ যুব পরিষদের সভাপতি কেতন বড়ুয়া, উত্তর মিঠাছড়ি বিদর্শন ভাবনা কেন্দ্রের সাধারণ সম্পাদক শিপন বড়ুয়া,রামু উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আপন বড়ুয়া,বাংলাদেশ বৌদ্ধ সমিতি রামু শাখার সাধারণ সম্পাদক মৃণাল বড়ুয়া,রামু চৌমুহনী বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সজল বড়ুয়া, নভো এয়ার কক্সবাজার শাখার এক্সিকিউটিভ অফিসার শমীক বড়ুয়া,বাংলাদেশ বৌদ্ধ সমিতি রামু শাখার সভাপতি অর্ক বড়ুয়া ও সংবাদকর্মী রিজন বড়ুয়া।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর