মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

র‌্যাব পরিচয়ে পর্যটককে ধর্ষণ, আটক দুই

সাইদুল ফরহাদ:

কক্সবাজারে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে এক পর্যটককে ধর্ষণ এবং ছিনতাইয়ের অভিযোগে দুই ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব ১৫।

শনিবার (১২আগস্ট) সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজার টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার চৌধুরী পাড়া এলাকার মোহাম্মদ ইউসুফ আলীর পুত্র জাহিদ, একই এলাকার মোঃ আব্দুল লতিফের পুত্র সানোয়ার হাসান সনি।

রোববার (১৩আগস্ট) বেলা ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী

তিনি জানান, কক্সবাজার শহরে বিভিন্ন সময় আটককৃতরা র‌্যাবের পরিচয় দিয়ে বিভিন্ন জনকে ভয়ভীতি ও গাড়ি আটকিয়ে ছিনতাইসহ টাকা হাতিয়ে নিচ্ছিল। সর্বশেষ মোঃ ফজল করিম (২৮) নামে এক ব্যক্তি সুগন্ধা বিচ থেকে সিএনজিযোগে নিজ বাসায় ফেরার পথে বাস টার্মিনালে র‌্যাব পরিচয় দিয়ে তল্লাশি করার নামে ২টি দামি মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেন।পরে সেখান থেকে তারা রাজা গেস্ট হাউজ নামে একটি কটেজে তল্লাশির নামে পাশের কক্ষে থাকা এক পর্যটক তরুণীকে জিজ্ঞাসাবাদের অজুহাতে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তী ঐ পর্যটক আমাদের কাছে অভিযোগ দিলে আমরা সাথে গোয়েন্দা তৎপরতা করি। পরে কটেজের ম্যানেজার ও সহকারী ম্যানেজারকে জিজ্ঞাসাবাদে করা হলে ধর্ষণের সত্যতা পাওয়া যায়।

তিনি আরও জানান, ভুয়া র‌্যাব পরিচয়দানকারী দুইজনে একটি কটেজে অবস্থান করছিল এই রকম খবর আসে আমাদের কাছে। এই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধের কথা স্বীকার করেন।

আটকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর